ভালো থাকুন “হ্যাপি হ্যাবিটস” অ্যাপের সাথে

আমরা সবাই ভালো থাকতে চাই, আনন্দে থাকতে চাই, কিন্তু বর্তমান যুগে সম্পর্কের টানাপড়েন, কোলিগের সঙ্গে মনোমালিন্য, তার উপর ট্রাফিক জ্যাম থেকে শুরু করে সবখানেই টেনশন। কম বেশি আমরা সবাই স্ট্রেসে জর্জরিত। কথায় বলে সুখের পিছনে ছুটলে সুখ পাওয়া কঠিন, তাই সুখ যদি আপনাকে খুঁজে নেয় কেমন হয় ! কিভাবে ?

এই প্রযুক্তির যুগে কোনটা পাওয়া যায়না, মোবাইল অ্যাপ্লিকেশন এর দয়ায় জুতো সেলাই কিভাবে করবেন টাও যখন সম্ভব আনন্দটাই কেন বাদ যাবে ?

আনন্দে থাকা আসলে একটা অভ্যাস। আর সেই অভ্যাস রপ্ত করা আপনাকে শেখাবে “হ্যাপি হ্যাবিটস” নামক মোবাইল অ্যাপ্লিকেশন। এই “হ্যাপি হ্যাবিটস” মোবাইল অ্যাপ্লিকেশন মনোবিজ্ঞানের কগনিতিভ বিহেভিয়ারাল থেরাপির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

618GJfur6JL file

কিভাবে ব্যাবহার করবেনঃ    

এটি ব্যাবহার করা খুবই সহজ। প্রথমেই একটি পরিক্ষার মাধ্যমে খুঁজে নেওয়া হবে আপনার সবচেয়ে কি কি ভালো লাগে বা আপনার সুখের চাবিকাঠি ঠিক কোথায় লুকিয়ে আছে। আপনি পরিক্ষায় যেভাবে উত্তর করবেন তার উপর ভিত্তি করে ১৪ টি ফ্যাক্টর বের করা হবে, যেগুলো আপনাকে সবচেয়ে বেশি আনন্দ দেয়।

এই অ্যাপের হ্যাপিনেস অডিও আপনাকে শেখাবে আনন্দে বাচার সিক্রেট এবং কিভাবে স্ট্রেসে জর্জরিত জীবন যাত্রার মাঝেও আপনি আনন্দে বাঁচার পরিবেশ সৃষ্টি করতে পারবেন। এ ছাড়াও এটি আপনাকে ৫০ টি সাজেশন দেবে কিভাবে আপনার জীবন আনন্দময় হয়ে উঠতে পারে। আর আপনি ও চাইলে এরকম কিছু সাজেশন দিতে পারেন।

প্রতিদিন কোন কোন সাজেশন আপনি মেনে চলছেন এই মোবাইল অ্যাপ্লিকেশনের পয়েন্টস ফিচার সেটা ট্র্যাক করবে। গ্রাফ ফিচারের সাহায্য আপনি কত স্কোর করছেন এই খুশির খেলায় তাও জানতে পারনেন। এই বিষয়ে নানা আরতিকেল পড়লেও মন ভালো হয়ে যাবে। আরও আছে ইমোশন ট্রেডিং অডিও, যা আপনার রাগ, হিংসার মতো নেতিবাচক আবেগ, অনুভূতিকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে।

এখানে আরও আছে রিলাক্সেশন অডিও যা আপনাকে গভীরভাবে রিলেক্স করতে সাহায্য করবে। ক্লান্ত দিনের শেষে সুন্দরভাবে রিলেক্স করতে পারা সত্যিই খুবই আনন্দের !

সুতরাং এই মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন আর জীবনকে আনন্দময় করে তুলুন। আনন্দ এখন মাত্র এক ক্লিকের দূরে !

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন এই ঠিকানা থেকে https://play.google.com/store/apps/details?id=com.excelatlife.happiness&hl=en

সবাই ভালো থাকবেন।

আরো পোস্ট দেখুন

comments