ব্র্যানোর স্পন্সরে ই-কমার্স রাইটিং প্রতিযোগিতাঃ বাস্তবায়নে সোর্স টিউন

Writing Competition

(Sourcetune.com): বর্তমান আধুনিক সময়ের মানুষের কাছে ই-কমার্স খুব জনপ্রিয় একটি নাম। আর এই ই-কমার্স সাইট গুলোর মধ্যে ব্র্যানো ডট কম শীর্ষস্থানীয় একটি প্রতিষ্ঠান। ব্র্যানো ডট কম এর মাধ্যমে ঘরে বসে আন্তর্জাতিক ব্র্যান্ডের বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পন্য ক্রয় করা যায়। ২০১৪ সালের সেপ্টেম্বর থেকে ব্র্যানো ডট কম ভোক্তাদের কাছে সঠিক ও গুণগত মানসম্পন্ন পন্য পৌঁছে দিয়ে আসছে। সাম্প্রতিক সময়ে ব্র্যানো ডট কম (branoo.com) এর স্পন্সরে ও সোর্র্সটিউন ডট কম (sourcetune.com) এর মাধ্যমে একটি ই-কমার্স রাইটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। সোর্সটিউন ডট কম হচ্ছে প্রযুক্তি ও ইন্টারনেট প্রিয় মানুষের জনপ্রিয় একটি নাম। ২০১৪ সালের নভেম্বর থেকে দেশের সর্বস্তরের মানুষের কাছে বিজ্ঞান ও প্রযুক্তি, ফ্রীল্যান্সিং, ইন্টারনেট, ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট, ই-কমার্স এবং স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন ধরণের তথ্য প্রকাশের উদ্দেশ্য নিয়ে সোর্সটিউন ডট কম যাত্রা শুরু করেছিল।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এই আর্টিকেলটি পড়ুনঃ ব্র্যানো ই-কমার্স রাইটিং প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জিতে নিন আকর্ষণীয় পুরষ্কার

গত ১৫ই এপ্রিল ২০১৫ থেকে ব্র্যানো ডট কম এর স্পন্সরে ও সোর্সটিউন ডট কম এর যৌথ উদ্যোগে “ব্রানো ই-কমার্স রাইটিং প্রতিযোগিতা” শুরু হয়েছে, প্রতিযোগিতাটি চলবে ১৪ই মে ২০১৫ পর্যন্ত। ই-কমার্স বিষয়ক রাইটিং নিয়ে প্রতিযোগিতাটি প্রযুক্তি প্রিয় মানুষের কাছে অনেক সারা ফেলেছে এবং বিভিন্ন প্রতিযোগী তাদের ই-কমার্স সম্পৃক্ত লেখা সোর্সটিউন ডট কম এ নিয়মিত প্রকাশ করে যাচ্ছে। এই প্রতিযোগিতা শেষে এপ্রিল-মে (২০১৫) মাসের সেরা তিনজন (যথাক্রমে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয়) রাইটারকে ব্রানো ডট কম এর পক্ষ থেকে প্রদান করা হবে আকর্ষণীয় গিফট হাম্পার।

ব্র্যানো ডট কম এবং সোর্সটিউন ডট কম এর “ব্রানো ই-কমার্স রাইটিং প্রতিযোগিতা” অনুষ্ঠিত করার মূল উদ্দেশ্য হচ্ছে, এই দেশের মানুষকে বাংলা ভাষায় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক লেখালেখিতে আগ্রহী করে তোলা এবং সর্ব সাধারনের কাছে ই-কমার্স বিষয়ে সুস্পষ্ট ধারনা তৈরি করা। তারা আশা করছেন প্রতিযোগিতাটির মাধ্যমে আরও অনেক মানুষ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে লেখালেখি করতে উৎসাহী হয়ে উঠবে এবং ই-কমার্স বিষয়ে সবাইকে অবগত করার মাধ্যমে এই সেক্টরে ভালো একটা প্রভাব পরবে।

আরো পোস্ট দেখুন

comments