Casio Vibration ঘড়ি W-735H সিরিজের একটি Video Review

(SourceTune.Com): Casio ভাইব্রেশন অ্যালার্ম ঘড়ির কথা অনেকেই শুনেছেন আবার অনেকেই প্রশ্ন করেছেন এটি কিভাবে কাজ করে। তার  উত্তরে আমরা BDSHOP.com এর পক্ষ থেকে এতদিন শুধু বলতে পেরেছি হাঁ কাজ করে কিন্তু কিভাবে কাজ করে তা সত্যিই বলে বুঝানো অনেকটাই দুরুহ ছিল তাই আমরা ভাবছিলাম যদি কোন ভিডিও তৈরি করা যায় যাতে অ্যালার্ম/ ভাইব্রেশন অ্যালার্ম সেট করা থেকে শুরু করে ভাইব্রেশন কিভাবে কাজ করে তা দেখানো যেত তাহলে ব্যাপারটি প্রায় সবার কাছেই ক্লিয়ার হত। সেই ভাবনা থেকেই মুলত আমাদের এই প্রচেষ্টা। যদিও শুধুমাত্র অ্যালার্ম ও ভাইব্রাশন অ্যালার্ম এর ফাংশন টিই দেখানো হয়েছে এই ভিডিও তে। আরও অনেক ফাংশন যেগুলো হয়ত দেখানো গেলে আরও ভালো হত।

কিন্তু প্রশ্ন হল ঘড়িতে ভাইব্রেশন কেন?

এর উত্তরটি হয়ত একেজনের কাছে একেকরকম তবে কিছু সাধারন বিষয় তুলে ধরার চেষ্টা করছি-

ক) যাদের অ্যালার্ম ছাড়া ঘুম ভাঙ্গে না কিন্তু মোবাইল এর অ্যালার্ম এমনকি মোবাইল এর ভাইব্রেশন পর্যন্ত কখনো কখনো মিস হয়ে যায় তার কারন হল মোবাইল থাকে মাথার কাছে কিংবা বালিসের পাসে কিন্তু এমন যদি হয় যেটি আপনার হাতেই লাগান থাকবে মানে বলছি যে আপনার হাতের ঘরিটিই যদি ভাইব্রেশন অ্যালার্ম দিয়ে সেই কাজটি করে তাহলে কি বিষয়টি আরও বেশি কারজকর হয়না?

খ) রাস্তায় হাটা অবস্থায় বা কোন কাজের ফাকে সময় দেখতে পকেট থেকে মোবাইল বের করে টাইম দেখা প্রায়ই দেখা হয়ে উঠেনা কিন্তু আপনার ঘড়িটি যদি ভাইব্রেশন দিয়ে ঘণ্টায় ঘণ্টায় সময় জানিয়ে দেয় তাহলে ব্যাপারটি অনেক মজার হয় তাই নয়কি?

তো আসুন কেনার আগে দেখে নেই এই ঘড়িটি কিভাবে কাজ করে, সেটি আপনার কতটুকু কাজে আসবে। জানিনা কতটুকু সফল বা তুলে ধরতে পেরেছি তবে আমাদের চেষ্টার ঘাটতি ছিলোনা সেটি একবার হলেও বলবো বাকিটা আপনাদের উপরেই ছাড়ছি। আপনাদের ফিডব্যাক পেলে আমরা আমাদের পরবর্তী ভিডিও গুলো আরও ইনফরমেটিভ করার চেষ্টা করবো। ভালো লাগুক মন্দ লাগুক বা কোন সাজেশন থাকলে কমেন্টে জানাবেন। অন্য আরও কোন ফাংশন সমন্ধে জানার থাকলে তাউ জানাতে পারেন আমাদের। ভিডিও টি দেখে, আপনার মূল্যবান মতামতের জন্য অগ্রিম ধন্যবাদ জানাচ্ছি সবাইকে।

Casio Vibration alarm Watch

https://www.youtube.com/watch?v=OoPPIiVRRmQ

আরো পোস্ট দেখুন

comments