তোমার ডিজাইনে জ্বলে উঠবে বাংলাদেশ ক্রিকেট দল (৫ লক্ষ টাকা সমমূল্যের পুরষ্কার)

bangladeshnationalteamjersycontest

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে সাথে নিয়ে জাতীয় দলের স্পন্সর রবি আগামীকাল থেকে আয়োজন করতে যাচ্ছে ‘অদম্য জার্সি ডিজাইন কনটেস্ট।’ প্রতিযোগিতাটি মূলত বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি ডিজাইন নিয়ে। এখানে অংশগ্রহণ করতে পারবে পেশাদার ডিজাইনার থেকে শুরু করে আমাদের মত ক্রিকেট পাগলরাও grin emoticon। জার্সির ডিজাইন জমা দেওয়ার শেষ দিন ৩১ আগস্ট। সবগুলি জার্সির মাঝে সেরা ১১ টি জার্সির বিজ্ঞাপন প্রচার করবে রবি।
দর্শকদের এসএমএস এবং অনলাইন ভোটিং এর মাধ্যমে যে জয়ী হবে তাকে ইদের পর পুরস্কৃত করা হবে। পুরস্কার হিসেবে থাকবে নগত ৩ লক্ষ টাকা এবং ২ লক্ষ টাকা সমমানের রবি বান্ডেল এবং হ্যান্ডসেট। এছাড়া আগ্রহীরা jersy@robi.com.bd এই ঠিকানায় জার্সির নকশা ই-মেইল করে অথবা www.wearetigers.com.bd  ওয়েব সাইট ভিজিট করে তাদের পছন্দের ডিজাইন আপলোড করেও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

আগ্রহী প্রতিযোগীদের কাছ থেকে জার্সির ডিজাইন গ্রহণ শেষে বিসিবি কর্মকর্তা, সাবেক ক্রিকেটার, খ্যাতিমান শিল্পী, ফ্যাশন ডিজাইনার এবং ফ্যাশন আইকনদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল প্রতিযোগীদের একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিচারকরা ১১টি ডিজাইন নির্বাচন করবেন। এই নির্বাচিত জার্সিগুলো নিয়ে বিজ্ঞাপন প্রচার করা হবে। কর্তৃপক্ষের দেওয়া কোড নম্বর অনুসারে সেরা জার্সি নির্বাচনের জন্য সাধারণ মানুষের কাছে ভোট আহ্বান করা হবে। আগ্রহীরা এসএমএস এবং অনলাইনে ভোট প্রদান করতে পারবেন।

রবি গ্রাহকরা পছন্দের ডিজাইন কোড টাইপ করে ২২০২০ এই নম্বরে এসএমএস করার সুযোগ পাবেন। অনলাইনে ভোটের জন্য আগ্রহীদের www.wearetigers.com.bd ওয়েব সাইট ভিজিট করতে হবে।

আরো পোস্ট দেখুন

comments