লেনেভো থিংকপ্যাড এক্স২৫০ রিভিউ

লেনেভো থিংকপ্যাড এক্স২৫০ ডিভাইসটি আলট্রাবুক ডিজাইনের এবং  বিজনেস ক্লাসের কনফিগারেশনযুক্ত। এতে রয়েছে ১২.৫ ইঞ্চি ফুল এইচডি টাচস্ক্রিন ডিসপ্লে এবং ওজন ১.২৭ কেজি। লেনেভো থিংকপ্যাড এক্স২৫০ তে রয়েছে ৫ম প্রজন্মের কোর আই৭ প্রসেসর, ২৬৫ জিবি হার্ড ড্রাইভ এবং আরও রয়েছে ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ। দারুন কনফিগারেশনের এই ডিভাইসটি অন্যান্য আল্ট্রাবুক যেমনঃ ডেল এক্সপিএস ১৩, আসুস জেনবুক ইউএক্স৩০৫ সাথে তুলনা করা যেতে পারে।

2

লেনেভো থিংকপ্যাড এক্স২৫০ এর বডি তৈরি করা হচ্ছে ম্যাগনেসিয়াম এবং প্ল্যাস্টিক দিয়ে, যার ফলে এটি ওজনে বেশ  হালকা এবং শক্তিশালী। ডিভাইসটি লম্বায় ১২.০৩ ইঞ্চি, ১১.৯৮ ইঞ্চি প্রসস্থ এবং পুরুত্ব ০.৮ ইঞ্চি হওয়ার কারনে বেশ পাতলা যা মোবাইল ওয়ার্কষ্টেশনের সাথে তুলনা করা যায়।

3

লেনেভো থিংকপ্যাড এক্স২৫০ এর ডিসপ্লে রেজুলেশন ১৯২০ x ১০৮০ এবং ১৮০ ডিগ্রিতে বাঁকানো যায়। এতে রয়েছে স্পিল রেসিস্টেন্ট কীবোর্ড এবং স্পোর্স সিগ্নেচার অ্যাক্কু টাইপ কী। ডিভাইসটির দাম শুরু হবে আনুমানিক $৭৫৫ থেকে।

তাহলে আজ এই পর্যন্তই। পরবর্তিতে আবারও হাজির হবো নতুন কোন প্রযুক্তি বিষয়ক তথ্য নিয়ে। সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন আর সোর্সটিউনের সাথে থাকুন। আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে। ফেসবুকে আমি।

আরো পোস্ট দেখুন

comments