লারা ক্রফটঃ রেলিক রান (অ্যান্ড্রয়েড + উইন্ডোজ ফোন)

লারা ক্রফট ফ্যানদের জন্য দারুন একটি অ্যাকশন অ্যাডভেঞ্চার গেম হচ্ছে লারা ক্রফটঃ রেলিক রান। এক কথা অসাধারণ এই গেমটি একবার খেললেই প্রেমে পরতে হবে। স্মার্টফোন ব্যবহারকারীরা রান টাইপের অনেক গেম যেমন টেম্পল রান, সাবওয়ে সারফার্স, জঙ্গল রান ইত্যাদি গেম খেলে থাকলেও লারা ক্রফটঃ রেলিক রান গেমটি আগের অন্যান্য রান গেম গুলোর ধারনা বদলে দেবে।

গেমটিতে রয়েছে অসাধারণ গ্রাফিক্স এবং জটিল সব ষ্টেজ। গেমটির শুরু থেকেই লারা কে নিয়ে দৌড়ানো শুরু করতে হবে। দৌড়ানোর সময় হঠাৎ করে পথের মধ্যে আসবে বিভিন্ন বাঁধা এবং জাম্প, ও্য়াল রান ও সুইপ ডাউন করে সেগুলো অতিক্রম করতে হবে। পথের মাঝে পাশ থেকে শত্রুর আক্রমণ মোকাবেলা করতে হবে বিভিন্ন অস্ত্রের সাহায্যে। দোউড়ানোর পথে মাঝে মাঝে গাড়ি ও বাইকও চালাতে হবে। এভাবে করেই লারা কে নিয়ে দুর্গম পথ পারি দিতে হবে এবং সংগ্রহ করতে হবে কয়েন ও বিভিন্ন ইলিমেন্টস। চমৎকার এই গেমটি প্লে স্টোর (৮০ এমবি) এবং উইন্ডোজ স্টোর (৬৭ এমবি) থেকে ফ্রিতেই ডাউনলোড করা যাবে।

ডাউনলোড লিংক “লারা ক্রফটঃ রেলিক রান” (অ্যান্ড্রয়েড)

ডাউনলোড লিংক “লারা ক্রফটঃ রেলিক রান” (উইন্ডোজ ফোন)

 

1

2

3

4

5

 

তাহলে আজ এই পর্যন্তই। পরবর্তিতে আবারও হাজির হবো আরও অনেক গেমস নিয়ে। সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন আর সোর্সটিউনের সাথে থাকুন। আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে। ফেসবুকে আমি

আরো পোস্ট দেখুন

comments

One thought on “লারা ক্রফটঃ রেলিক রান (অ্যান্ড্রয়েড + উইন্ডোজ ফোন)

  1. এভিনিউ সাংমা

    - Edit

    মাঝে মাঝে কাজ না থকলে সময় পার করা হয়ে যায় অনেক কষ্টের, তাই সময় পাস করার জন্য আমারও গেইম খেলতে মন চাইছে, তবে খেলা হয়না ব্যস্তার জন্য, তবে দুপুরে খেলা যেতে পারে।

Comments are closed.