যে ২টি গেমস ছাড়া উইন্ডোজ ফোনে রেসিং গেমিং অসম্পূর্ণ

স্মার্টফোনের এই যুগে মোবাইল গেমারের সংখ্যা অনেক । আর স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে বড় একটি অংশ রয়েছে যারা মাইক্রোসফট এর উইন্ডোজ অপারেটিং সিস্টেমের ফোন বা উইন্ডোজ ফোন ব্যবহার করে থাকে । কিন্তু অনেকেরই ধারনা যে, অ্যান্ড্রয়েড এর মত উইন্ডোজ ফোনের জন্য ভালো কোন গেমস নেই । হ্যাঁ এটা সত্য যে প্লে স্টোর এর মত উইন্ডোজ স্টোরে গেমস এর বিপুলতা নেই, তবে জনপ্রিয় প্রায় সব গেমস গুলোই উইন্ডোজ স্টোরে রয়েছে । আর তারই মধ্যে থেকে বর্তমান সময়ের সর্বাধিক রেটিং প্রাপ্ত এবং জনপ্রিয় ২টি রেসিং গেমস আপনাদের সামনে তুলে ধরবো ।

Asphalt 8

Asphalt 8 হচ্ছে Gameloft এর প্রকাশিত একটি জনপ্রিয় রেসিং গেমস । আপনি স্মার্টফোনে গেমিং করেন, অথচ এই গেমসটি খেলেননি তাহলে আপনার গেমিং করা বৃথা । গেমসটিতে রয়েছে সুপার স্পীডের সব গাড়ি, দারুন লোকেশন, দুর্দান্ত সব ইফেক্টস যা একজন গেমারকে প্রথম নজরেই আকৃষ্ট করে ফেলবে । তাহলে দেরি না করে এখনই নিচের লিংক থেকে ডাউনলোড করে ফেলুন । গেমসটির xap ফাইল সাইজ ৮৭৮ মেগাবাইট, এবং ইন্সটল শেষে প্রথমবার গেমসটি ওপেন করার সময় আরও কিছু ডাটা ডাউনলোড হবে তাই অবশ্যই ইন্টারনেট বা ওয়াইফাই কানেকশন অন রাখুন ।

1

2

3

4

5

Asphalt 8 Download Link

GT Racing 2

GT Racing 2 গেমসটিও Gameloft এর প্রকাশিত আরেকটি জনপ্রিয় রেসিং গেমস । এই গেমসটি বাস্তবিক রেসিং এর মতই অনুভূতি যোগাবে । গেমসটিতে রয়েছে বিপুল সংখ্যক বিভিন্ন ব্র্যান্ডের গাড়ি ও রেসিং ইভেন্ট এবং গেমসটির গ্রাফিক্স এক কথায় চমৎকার । গেমসটি একবার খেললেই মন কাড়বে । তাই দেরি না করে নিচের দেয়া লিংকে ঢুকে ডাউনলোড করে শুরু করে দিন এই দারুন গেমসটি । গেমসটির xap ফাইল সাইজ ৯৬৬ মেগাবাইট এবং ইন্সটলের পর আর কোন ডাটা ডাউনলোড হবে না তবে প্রথমবার ওপেন করার সময় ইন্টারনেট বা ওয়াইফাই কানেশন অন রাখবেন ।

6

7

8

9

10

GT Racing 2 Download Link

উইন্ডোজ স্টোর থেকে ডাউনলোড টিক্স

উইন্ডোজ ফোন থেকে উইন্ডোজ স্টোরের মাধ্যমে ডাউনলোডের ক্ষেত্রে বড় সাইজের ফাইলের জন্য ওয়াইফাই কানেকশনের প্রয়োজন হয় । কিন্তু আমাদের দেশে ওয়াইফাই কানেকশনের অনেক স্বল্পতা রয়েছে, তাই এই টিক্সটি অনুসরণ করে সহজেই ওয়াইফাই কানেকশন ছাড়া বড় সাইজের ফাইল ডাউনলোড করতে পারেন । আর সেই জন্য আপনার উইন্ডোজ ফোনে UC Browser ইন্সটল করেনিন, তারপর কাঙ্ক্ষিত ফাইলের লিংকটি  UC Browser দিয়ে ওপেন করুন , এবার উইন্ডোজ স্টোরের বাম পাশে নিচের দিকে থাকা Download and install manually অপশনে ক্লিক করুন, তাহলে ফোনের মোবাইল ডাটা কানেকশনের মাধ্যমেই ডাউনলোড করতে পারবেন । আর পিসি দিয়েও Download and install manually আপশনটি ব্যবহার করে সহজেই ডাউনলোড করতে পারবেন এবং পরে ফাইলটি ফোনের SD Card এ কপি করে, উইন্ডোজ স্টোর অ্যাপসের install local apps আপশনটি ব্যবহার করে সহজেই ফাইল ইন্সটল করতে পারবেন ।

tx

আজ এই পর্যন্তই । পরবর্তি আবারও হাজির হবো প্রযুক্তি বিষয়ক আরও অনেক তথ্য নিয়ে । আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে । ফেসবুকে আমি

আরো পোস্ট দেখুন

comments