মুভি সাবটাইটেল ফ্যাক্টরি

এই টিউনটি মুভি পাগলদের জন্য। সাবটাইটেলের প্রয়োজনীয়তা কততুকু সেটা আর নতুন করে বলার দরকার নেই। সাবটাইটেল মুভি দেখায় আলাদা মাত্রা যোগ করে। কিছুদিন আগে এক ভাই সাবটাইটেল নিয়ে সুন্দর একটি টিউন করেছিলেন। কিন্তু সোর্সটিউনের গ্রুপে পোষ্টটির কমেন্ট দেখে মনে হলো, এই বিষয়ে আরও একটা পুর্নাজ্ঞ টিউনের প্রয়োজন। তাই সাবটাইটেল বিষয়ে আপনাদের জন্য আজকের এই টিউন। আশা করি টিউনটির মাধ্যমে মুভির সাবটাইটেল পেতে আপনাদের আর সমস্যা হবে না।

সাবটাইটেলের জন্য সফটওয়্যার

এই টিউনে আপনাদেরকে উপহার দিবো সাবটাইটেল সংগ্রহ করার জন্য অসাধারন একটি সফটওয়্যার। যার মাধ্যমে প্রয়োজনীয় সব সাবটাইটেল খুব সহজে এবং সল্প সময়ে পেয়ে যাবেন। প্রথমে নিচের অফিসিয়াল ডাউনলোড লিংক থেকে “সাবলাইট” নামক ছোট সফটওয়্যারটি ডাউনলোড করে ইন্সটল করেনিন। সফটওয়্যারটির লেটেস্ট ভার্শনে লগ-ইন সিস্টেম ইনেবল করা হয়েছে, তাই রেজিস্টেশন করে লগ-ইন করেনিন। এবার সফটওয়্যারটিতে মেনুয়েলি সাবটাইটেল সার্চ করার অপশন পাবেন অথবা ড্রাগ অ্যান্ড ড্রপ আপশন থেকে মুভি ফাইলটি সিলেক্ট করে দিন। কিছুক্ষনের মধ্যে আপনার কাঙ্ক্ষিত মুভির সাবটাইটেল গুলো দেখতে পাবেন। নিচেরদিক থেকে ফাইল অনুযায়ী সাবটাইটেলটি সিলেক্ট করে প্লে করতে পারবেন অথবা ডাউনলোড করতে পারবেন।

সাবলাইট সফটওয়্যার ডাউনলোড লিংক

 

1

2

 

 

 

সাবটাইটেলের জন্য ওয়েবসাইট সমূহ

weblinks

 

http://www.opensubtitles.org

http://www.subtitlesource.org

http://www.moviesubtitles.net

http://www.mysubtitles.com

http://www.subsmax.com

http://www.subscene.com

http://www.moviesubtitles.org

http://www.subs4free.com

http://www.podnapisi.net

http://www.subtitles4free.net

আজ এই পর্যন্তই। পরবর্তি আবারও হাজির হবো প্রযুক্তি বিষয়ক আরও অনেক তথ্য নিয়ে। আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে। ফেসবুকে আমি

আরো পোস্ট দেখুন

comments