চলতি মাসেই বাংলাদেশের বাজারে আসসে মাইক্রোসফট লুমিয়া

নকিয়া বাদ দিয়ে বাংলাদেশের বাজারে আসসে মাইক্রোসফট লুমিয়া। ‘মাইক্রোসফট লুমিয়া ৫৩৫’ এই স্মার্টফোনটি তৈরি করা হয়েছে স্বল্প মূল্যর ব্যবহারকারীদের জন্য। ‘মাইক্রোসফট লুমিয়া ৫৩৫’ এর স্পেসিফিকেশনগুলো নিচে তুলে ধরা হলো।

এটিতে থাকবে ৫ ইঞ্চি ওয়াইদ ডিসপ্লে, ডিসপ্লে টেকনোলজি ব্যবহার করা হয়েছে আইপিএস এল সি ডি, আছে মাল্টি পয়েন্ট ট্যাঁস স্ক্রিন, আরও থাকবে মার্টফোনটিতে ৫৪০*৯৬০ রেজ্যুলেশনের ৫ ইঞ্চি সুপার দুপার ডিসপ্লে, বর্তমান তৃতীয় প্রজন্মের ফাটাফাটি গরিলা গ্লাস প্রযুক্তি, সাথে পাবেন ৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি স্টোরেজ এবং ১ গিগাবাইট রযাল ম। সাথে থাকবে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সট্রা ১২৮ গিগাবাইট পর্যন্ত মেমোরি ব্যবহার করার বিশেষ একটি সুবিধা।

Microsoft-Lumia-535-1a

মাইক্রোসফট স্মার্ট ফণটিতে থাকবে আরও স্ল্যাপড্রাগন ১.৭ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর। অপারেটিং সিস্টেমে থাকবে মাইক্রোসফট উইন্ডোজ ফোন ৮.১। ফোনটিতে রয়েছে সামনে এবং পিছনে ছবি তোলার জন্য ৫ মেগা পিক্সেল ক্যামেরা এবং পিছনে এলইডি ফ্ল্যাশ। ফোনটি চলতি মাসেই হংকং এবং চীনে বিক্রি হওয়ার সম্ভাবনা রয়েছে, বর্তমানে এই ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে $১৩৫ ডলার , যার মূল্য বাংলাদেশের টাকায় দাঁড়াবে প্রায় ৳১০,৫০০ কি এর একটু বেশী

নিচে এর সাইজ এবং উচ্চতা আর প্রস্ত দেওয়া হলঃ

নতুন এই মাইক্রোসফট লুমিয়া ৫৩৫’ ভিডিও দেখুন

  • Size & weight

    • Height: 140.2 mm
    • Width: 72.4 mm
    • Thickness2: 8.8 mm
    • Weight: 146 g

 

বিস্তারিত জানার জন্য এই লিংকে ঘুরে আসতে পারেনঃ

http://www.microsoft.com/en/mobile/phone/lumia535/specifications/

আরো পোস্ট দেখুন

comments