মন ছুঁয়ে যাবার মতো কয়েকটি ক্রিয়েটিভ বিয়ের নিমন্ত্রণ পত্র

বিয়ে মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। তাই মানুষ বিয়ের অনুষ্ঠানগুলিকে যথা সম্ভব সুন্দর করে উপস্থাপন করে স্মরণীয় করে রাখতে চায়। একটি বিয়ের অনুষ্ঠানে অনেক ধরনের প্রস্তুতির ব্যাপার থাকে। তার মধ্য বিয়ের কার্ড বা নিমন্ত্রণ পত্র একটি। কিছু নিমন্ত্রণ পত্র ছাপানো আর কিছু হাতে লেখা, যেখানে ব্যক্তির স্পর্শ থাকে। ব্যক্তির এই স্পর্শ আপনার নিমন্ত্রণ পত্রটিকে ইউনিক করে তুলবে।

আমরা সবাই চাই অন্য রকম নতুন কিছু করতে। যা মানুষকে চমকে দেবে, ভালো লাগবে, হৃদয় স্পর্শ করবে। আজ আমি বেশ কিছু দারুন ক্রিয়েটিভ বিয়ের নিমন্ত্রণ পত্র আপনাদের জন্য এনেছি, যা আপনাদের মনকে ছুঁয়ে যাবে।

 

বেলুন দিয়ে নিমন্ত্রনপত্রঃ

file-(8)

file-(11)

 

অসাধারণ একটি নিমন্ত্রন পত্র। আপনি আপনার বিয়ের তারিখ স্থান সবকিছু বেলুনে লিখে কার্ডে আটকে দেবেন।

মানচিত্র দিয়ে ভালোবাসার বিয়ের নিমন্ত্রণ পত্রঃ

file-(13)

file-(22)

এই নিমন্ত্রণ পত্রটিতে কালারফুল মানচিত্র দিয়ে ভালোবাসার গল্পটি লেখা থাকবে। বেসিক্যালি যারা ভ্রমন করতে খুব ভালোবাসেন তাদের খুব ভালো লাগবে।

খোদাইকৃত আমন্ত্রণ পত্রঃ

file-(4)

file-(5)

file-(6)

বিয়ের এই আমন্ত্ররন পত্রটি কোন কাগজ নয়, এক্রেইলিক শীট দিয়ে বানানো আমন্ত্রনপত্র। এক্রেইলিক শীটে খোদাই করে ডিজাইন করা বিয়ের কার্ড। এনভেলপটি আলাদা করে ডিজিটাল প্রিন্টার দিয়ে ডিজাইন করা।

ভালবাসার রেসিপিঃ

file-(9)

রেসিপি স্টাইলে ভালোবাসার বিয়ের নিমন্ত্রণ পত্র। দারুন অন্যরকম একটি বিয়ের কার্ড।

3Dতে এক সাথে দুই আমন্ত্রণ পত্র

file-(12)

একসাথে দুই অনুষ্ঠানের নিমন্ত্রণ তাও 3D তে ! নিমন্ত্রনের অথিতিরা একসাথে দুইটি অনুষ্ঠান এনজয় করতে পারবে।

আঁচড় দিন নিমন্ত্রন পত্রেঃ

file-(7)

বিয়ের কার্ড দিয়ে মজা করা, বিয়ের তারিখ জানতে হলে বিয়ের কার্ডে আঁচড় দিতে হবে।

ছোট বই কিন্তু নিমন্ত্রন পত্রঃ

file-(18)

দারুন একটি বিয়ের কার্ড। ছোট বই আকারের এই নিমন্ত্রণ পত্রে থাকবে বিভিন্ন ধরনের ছবি, যে ছবিগুলো হবে বর আর বধুর বিভিন্ন সময়ের বা তাদের পছন্দের আর সেই সাথে টাইপোগ্রাফি।

কাগজের রেকর্ড প্লেয়ার দিয়ে বিয়ের নিমন্ত্রনঃ

file-(3)

file-(2)

যারা গান ভালোবাসেন, গান নিয়ে কাজ করেন তাদের জন্য অসাধারণ একটি আইডিয়া, বন্ধুদের চমকে দিন। কাগজ দিয়ে রেকর্ড প্লেয়ার বানিয়ে বিয়ের আমন্ত্রণ করুন।

রুমাল মানচিত্র নিমন্ত্রন পত্রঃ

file-(21)

রুমালের মধ্য মানচিত্র দিয়ে আঁকা কোথায় বিয়ে হবে, কখন হবে, সবকিছু সুন্দরভাবে রুমালে আঁকা থাকবে।

তোমাদের গল্প ও ইনফোগ্রাফিক আমন্ত্রণ পত্রঃ

file-(25)

এটি একটি অসাধারণ আইডিয়া নিমন্ত্রন পত্রের জন্য। আপনার ভালোবাসার গল্প থাকবে আপনার বিয়ের আমন্ত্রণ পত্রে ইনফোগ্রাফিক স্টাইলে।

গেম বোর্ড দিয়ে বিয়ের আমন্ত্রণ

file-(19)

দারুন মজার একটি বিয়ের নিমন্ত্রণ পত্র। গেম বোর্ডে্র সবকিছু থাকবে, কিন্তু লেখাগুলতে থাকবে নিমন্ত্রণের সবকিছু। আসলেই এটি একটি গেম বোর্ড। এটি দিয়ে খেলাও যাবে। এটি একটি সুন্দর উপায় বিয়ের নিমন্ত্র করার।

টিপি নিমন্ত্রণ পত্রঃ

file-(23)

file-(24)

সাধারনত বিয়ের কার্ডগুলো একনজর দেখেই মানুষ একদিকে রেখে দেয়। এই নিমন্ত্রণ পত্র দিয়ে মানুষ তা করতে পারবেনা। এই নিমন্ত্রণ পত্রটি তাদের বানাতে হবে। দারুন না !!!

ছবির মত গ্লু, স্টিক, এবং ছবির টিপির মতো করে সেপ বানিয়ে দিয়ে দিন, এটি টেবিলের শোপিচ হিসেবে কাজ করবে।

ফিল্ম ক্যানইস্টার আমন্ত্রণ পত্রঃ

file-(17)

দারুন কিন্তু মজার একটি নিমন্ত্রন পত্র। পুরনো দিনের ফিল্মের ক্যানইস্টার দিয়ে নিমন্ত্রনপত্র। ক্যানইস্টার এর ভিতর ভিতরে সবকিছু লেখা থাকবে।

বিয়ের তারিখ বলার নিমন্ত্রন পত্র

 file-(1)

file

 

 

এই কার্ডটি বিয়ের কত দিন বাকি আছে তা নিজে থেকে বলে দেবে। এই কার্ডের সামনে একটা হুইল আছে, যা দিয়ে নিমন্ত্রিতরা ঠিক করে রাখবে বিয়ের আর কতদিন বাকি আছে।

অন্য ধরনের এই ক্রিয়েটিভ নিমন্ত্রণ পত্রগুলো সত্যিই আসাধারন। আশা করি বিয়ের নিমন্ত্রণ পত্রের আইডিয়াগুলো আপনাদের ভালো লাগবে আর কাজে লাগবে।

 

আরো পোস্ট দেখুন

comments