পিসির বোরিং লুক পরিবর্তন করতে চমৎকার কিছু স্কিনপ্যাক

পিসিতে আমরা যে উইন্ডোজই ব্যবহার করি না কেন তার লুক কিছুদিন পর বোরিং হয়ে যায়। আর ওয়ালপেপার পরিবর্তন করার মাধ্যমে তো তেমন কোন নতুনত্ব আসে না। তাই আপনারা চাইলে স্কিনপ্যাক ব্যবহার করার মাধ্যমে পিসির বোরিং লুকটা সহজেই পরিবর্তন করতে পারেন। আর তাই এই টিউনে আপনাদের জন্য থাকছে চমৎকার কিছু স্কিনপ্যাক। যারা পুর্বে স্কিনপ্যাক ব্যবহার করেছেন, তাদেরকে আর এই সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। স্কিনপ্যাক গুলো উইন্ডোজ ৭, ৮ এবং ৮.১ এ ব্যবহার করতে পারবেন। তাই দেরি না করে পছন্দের স্কিনপ্যাকটি ডাউনলোড করে ফেলুন এবং পিসির লুকিং এ নিয়ে আসুন নতুনত্ব।

বিঃদ্রঃ- আমি নিজে কখনও স্কিনপ্যাক ব্যবহার করতে গিয়ে সমস্যায় পরিনি, তবে শুনেছি কেউ কেউ সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। তাই স্কিনপ্যাক নিজ দায়িত্বে পিসিতে ব্যবহার করবেন। কোন ধরনের সমস্যায় টিউনার বা সোর্সটিউন দায়ী নয়।

উইন্ডোজ ১০ স্কিনপ্যাক

win 10

ডাউনলোড লিংক

 

ক্রোমিয়াম স্কিনপ্যাক

Chromium

ডাউনলোড লিংক

 

অ্যান্ড্রয়েড এল স্কিনপ্যাক

android l

ডাউনলোড লিংক

 

মিগো স্কিনপ্যাক

meego

ডাউনলোড লিংক

 

আইরনম্যান স্কিনপ্যাক

iron man

ডাউনলোড লিংক

 

তাহলে আজ এই পর্যন্তই। পরবর্তিতে আবারও হাজির হবো প্রযুক্তি বিষয়ক নতুন কোন তথ্য নিয়ে। সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন আর সোর্সটিউনের সাথে থাকুন। আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে। ফেসবুকে আমি

আরো পোস্ট দেখুন

comments