নিরাপদ নেট ব্রাউজিং এর জন্য ১০টি শ্রেষ্ঠ ফ্রি VPN সার্ভিস !!!

 

আমরা যখন নেট ব্রাউজ করি তখন আমাদের প্রায়ই চিন্তা থাকে ব্যক্তিগত নিরাপত্তা এবং সুরক্ষা বা  সিকিউরিটি নিয়ে, এজন্য অনেকে ভিপি এন বা Virtual Private Network ব্যাবহার করতে পন্দ করে।  ভিপিএন এমন একটি টেকনোলোজি যখন আপনি নেট ব্রাউজ করেন তখন এটি নিরাপত্তার একটি আলাদা স্তর তৈরি কর এটি এমন এক নিরাপদ টানেল তৈরি করে যা আপনি ছাড়া কেউই ব্যাবহার করতে পারবেনা। এটি দিয়ে আপনি বিশ্বের যেকোনো স্থান থেকে কন্টেন্ট অ্যাক্সেস করতে সক্ষম হবেন 

আজ আমি নিচে ১০টি বেষ্ট ভিপি এন সার্ভিস লিস্ট নিয়ে এলাম যেগুলোর মাধ্যমে কোন চিন্তা ছাড়াই আপনারা নিরাপদে নেট ব্রাউজ করতে পারবেন।    

Hotspot Shield

file

Hotspot Shield আপনার অনলাইনের গোপনীয়তা রক্ষা করে। আপনি ইন্টারনেটের সেন্সরশিপ উপেক্ষা করে যে কোনো ওয়েবসাইটে অ্যাক্সেস করতে পারবে্ন। এটা HTTPS দ্বারা এনক্রিপশন ব্যবহার করে আপনার ব্যক্তিগত তথ্য ইন্টারনেট হ্যাকার থেকে রক্ষা করে। এটির ম্যালওয়্যার সুরক্ষা প্রযুক্তি দূষিত ম্যালওয়্যার ওয়েবসাইট থেকে আপনাকে সুরক্ষা দিতে পারে।

এটি উইন্ডোজ, ম্যাক OS, iOS, অ্যানড্রয়েড সাপোর্ট করে।

Spotflux

file-(1)

Spotflux এটি বিশ্বের সবচেয়ে উন্নত VPN সার্ভিসগুলোর মধ্য অন্যতম যেটি সকল প্রকার ডিভাইসে সাপোর্ট করে। আপনার ফোন, ট্যাবলেট, ডেস্কটপ এবং ল্যাপটপের সবসময় সঙ্গে এটি সুরক্ষিত রাখে। এটি আপনার ইন্টারনেট কানেকশন কে প্রোটেকশন দেয় যার ফলে আপনি ইন্টারনেট খুব শান্তিতে ব্রাউজ করতে পারবেন।

এটি উইন্ডোজ,ম্যাক OS, iOS, অ্যানড্রয়েড সাপোর্ট করে।

Psiphon

file-(2)

পাবলিক ওয়াইফাই ব্যবহার করার সময় নিরাপদে সার্ফ করতে চান? তাহলে Psiphon ব্যাবহার করুন। এটি ব্যাবহার করলে আপনি সব ধরণের সীমানা অতিক্রম করতে পারবেন। এটি একটি প্রতারনা ও নিরাপত্তা রক্ষার টুল যেটি VPN, SSH- এবং HTTP প্রক্সি প্রযুক্তি ব্যবহার করে অবাধে ইন্টারনেটে প্রবেশ করতে আপনাকে সাহায্য করে।

এটি উইন্ডোজ, অ্যানড্রয়েড সাপোর্ট করে।

Betternet

file-(3)

এটিও আরেকটি খুব ভালো মানের VPN সার্ভিস টুল। এটি সম্পূর্ণ ফ্রি এবং রেজিস্ট্রেশন করতে হয়না। এটি দিয়ে যেকোনো ওয়েবসাইটে যে কোন দেশ থেকে ঢুকতে পারবেন। এটি আপনার ডাটাগুলো হ্যাকার থেকে রক্ষা করবে।

এটি ফায়ারফক্স, ক্রোম, iOS, অ্যানড্রয়েড, উইন্ডোজ সাপোর্ট করে।

CyberGhost VPN

file-(4)

CyberGhost VPN একটি খুব ভালমানের নির্ভরযোগ্য ও নিরাপদ অনলাইন VPN  সার্ভিস। এটি ইন্সটল করা খুবই সহজ এবং এটি আপনাকে নিরাপদ ও অবাধ ইন্টারনেট ব্রাউজিং এর অভিজ্ঞতা দেবে।

এটি iOS, অ্যানড্রয়েড, উইন্ডোজ লিনাক্স সাপোর্ট করে।

TunnelBear


file (7)

TunnelBear  খুব সিম্পল কিন্তু এটি আপনাকে প্রাইভেট ভাবে পুরো বিশ্বব্যাপী অবাধে ইন্টারনেট ব্যাবহার করতে দেবে। এটি প্রতি মাসে 500 মেগাবাইট ফ্রি ডাটা ব্যবহার করতে দেয় যা হালকা ব্রাউজিং এর জন্য যথেষ্ট । এটি ব্যাবহার করলে আপনি আপনার তথ্য সুরক্ষিত এবং আপনার IP ঠিকানা গোপন রাখতে  পারবেন।

এটি উইন্ডোজ, ম্যাক OS, iOS, অ্যানড্রয়েড সাপোর্ট করে।

SurfEasy

7-surfeasy

SurfEasy VPN এটি ব্যাবহার করলে যেকোনো জায়গা থেকে যে কোন ডিভাইস দিয়ে যে কোন নেটওয়ার্কে নিরাপদে নেট ব্রাউজ করতে পারবেন। এটি দিয়ে ইন্টারনেট আনব্লক এবং আপনার স্মার্টফোন, ট্যাবলেট এবং কম্পিউটার নিরাপদ রাখতে পারবেন।

এটি উইন্ডোজ, ম্যাক OS, iOS, অ্যানড্রয়েড সাপোর্ট করে।

Hide.me

file-(5)

Hide.me ইন্টারনেটে আপনার পরিচয় বা অবস্থান গোপন করে ওয়েবে আপনাকে সত্যিই লুকিয়ে রেখে অজ্ঞাতনামা করে ফেলে। আপনি এটি দিয়ে বিশ্বের যেকোনো স্থান থেকে যত সম্ভব দ্রুততম গতিতে গ্লোবাল টিভি পর্যবেক্ষণ করতে পারবেন।

এটি উইন্ডোজ,অ্যানড্রয়েড সাপোর্ট করে।

SecurityKISS

13-securitykiss

SecurityKISS  আপনার ইন্টারনেট সংযোগকে নিরাপদ করে তার নিজস্ব টানেল দিয়ে। এটি 300 MB দিনে ফ্রি দেয় যা হালকা ইন্টারনেট ব্রাউজিং এর ব্যবহারের জন্য যথেষ্ট।

এটি উইন্ডোজ, ম্যাক OS, লিনাক্স, iOS, অ্যানড্রয়েড সাপোর্ট করে।

ZenVPN

file-(6)

ZenVPN দ্রুত এবং সাশ্রয়ী মূল্যের VPN সেবা দেয়। এটা আপনার পরিচয়ের নিরাপত্তা দেয় এবং হ্যাকার বা সরকারী সংস্থার মত আগ্রহী মানুষদের কাছ থেকে আপনার ওয়েব কার্যক্রমকে লুকিয়ে রাখে।

এটি উইন্ডোজ, ম্যাক OS, লিনাক্স, iOS, অ্যানড্রয়েড সাপোর্ট করে।

Datho VPN

18-datho-vpn

Datho VPN ব্যাবহার করলে আপনি অনলাইনে নিরাপদ থাকবেন আর ওয়েব সাইটগুলো আপনাকে ট্র্যাক করতে পারবেনা। এই VPN সম্ভাব্য আক্রমণকারীদের থেকে আপনার অনলাইন ট্রাফিক গোপন করে আপনার গোপনীয়তা রক্ষা করে ।এটি উইন্ডোজ, ম্যাক OS, লিনাক্স, iOS, অ্যানড্রয়েড সাপোর্ট করে।
 আশা করি আই ফ্রি ভিপিএনগুলো আপনাদের উপকারে লাগবে। আজ এই পর্যন্ত।ভাল থাকুন। সবাইকে ধন্যবাদ। 

আরো পোস্ট দেখুন

comments