দেখে নিন ১০ টি অবিশ্বাস্য ছবি

ফটোশপ ছাড়াও যে ছবি এতটা অবিশ্বাস্য হয় তা নিচের ১০ টি ছবি না দেখলে বুঝতেই পারবেন না। এই ছবিগুলোয় কোন রকম এডিট করা হয়নি। কোন ফটোশপের ব্যবহার ছিল না এই ১০ টি ছবিতে। শুধুমাত্র নিখুঁত ক্লিকের ফলেই এই ছবিগুলো তোলা সম্ভব হয়েছে। চলুন দেখে নেয়া যাক ১০ টি অবিশ্বাস্য ছবি যেগুলোতে ফটোশপ ব্যবহার করা হয়নি।

১. মাথা ছাড়া দেহঃ এই ছবিটি কোন মাথা ছাড়া দেহের নয়। একজন জিমনেস্ট যখন শূন্যে লাফিয়ে উঠেন তখন তার মাথা পিছনের দিকে ছিল। আর তখনি ফটোগ্রাফার এই অসাধারণ ছবিটি ফ্রেম বন্দি করে ফেলেন।

Source Tune 1

২. শূন্যে ভাসতে থাকাঃ না নিচের ছবির লোকটি শূন্যে ভাসছে না। তিনি একজন জার্মানি জাদুকর এবং তিনি জাদুকরি  কৌশল প্রয়োগ করে সবার সামনে এমনটি করেছেন।

Flying-In-The-Air

৩. আঁকাবাঁকা রেলপথঃ নিচের চিত্রের রেলপথটি নিউজিল্যান্ডে ভুমিকম্পে এরকম আঁকাবাঁকা হয়ে যায়।

sourcetune 3

৪. নিচে যে ছবিটি দেখতে পাচ্ছেন তা কোন বারবি পুতুলের নয়। নিচের ছবিটি একজন সত্যিকার মানুষের। তিনি অনেকগুলো সার্জারি করে নিজের চেহারা এরকম করতে সক্ষম হয়েছেন।

Human-Barbie

৫. ভুতুরে লাভার চেহারাঃ নিচে যে ছবিটি দেখতে পাচ্ছেন তা কোন ফটোশপে এডিট করা হয়নি। লাভা সাগরে মিলিয়ে যাওয়ার ঠিক আগের মুহূর্তে এরকম একটি ভয়ংকর চেহারার আকৃতি ধারন করে। আর ফটোগ্রাফার এই ছবিটি তুলতে কোন ভুল করেননি।

Spooky-Lava-Face

৬. বাঁকা হয়ে উঠা গাছঃ নিচের গাছগুলো ফটোশপের মাধ্যমে এরকম বাঁকা করা হয়নি। এই গাছগুলো পোল্যান্ডে হয়। ওখানকার জলবায়ুর কারনে গাছগুলো এভাবে বেড়ে উঠে।

0000.000000.0

৭. সমুদ্র দানবঃ নিচের ছবিতে আসলে কোন সমুদ্রের দানব নয় এগুলো সমুদ্রের শৈবাল। বিশাল ঢেও এটিকে দেখতে অন্যরকম করে তুলেছে। সঠিক সময় এবং সঠিক দিক সব পার্থক্য গড়ে দিতে সক্ষম।

Scary-Sea-Monster

৮. ব্ল্যাকহোলঃ এটি একটি শিল্পকর্ম যা কিনা একটি বাড়িতে করা হয়েছে। প্রকৃত অর্থে এটি কোন ব্ল্যাকহোল নয়।

Black-Hole

৯.  পানির উপর দিয়ে হাঁটাঃ ছবিটি দেখে মনে হতে পারে যে লোকটি পানির উপর দিয়ে হাঁটছে। কিন্তু না। লোকটি যখন পানিতে ঝাঁপ দিয়েছে ঠিক তখন ফটোগ্রাফার ছবিটি তুলতে সক্ষম হন।

Walking-On-Water

১০. রাস্তায় উড়োজাহাজঃ দেখে মনে হতে পারে উড়োজাহাজটি রাস্তা দিয়ে চলছে। কিন্তু আসলে উড়োজাহাজটি এয়ারপোর্টে ল্যান্ড করতে যাচ্ছে।

Lufthansa

সুত্রঃ ইন্টারনেট

ফেসবুকে আমিঃFA Shopnil

 

আরো পোস্ট দেখুন

comments