দেখেনিন এই বছরের সেরা কিছু সেলফি স্টিক

“সেলফি” বর্তমান সময়ের অত্যান্ত জনপ্রিয় একটি শব্দ । আর বর্তমান প্রজন্ম সকালে ঘুম থেকে ওঠে রাতে ঘুমানো পর্যন্ত সেলফি তুলে থাকে । ওয়াসরুম থেকে শুরু করে ক্লাসে, ক্যাম্পাসে, ক্যাফেতে, বন্ধুদের সাথে আড্ডায়, শপিং এ সব জায়গায়ই সিঙ্গেল বা গ্রুপ সেলফি তোলা হয়ে থাকে । তবে আজ আমি সেলফি নিয়ে লিখছি না, লিখছি সেলফি কে আরও সুন্দর করার জন্য যে বস্তুটি এখন অনেক সাহায্য করছে সেটা নিয়ে । আর হ্যাঁ সেটা হচ্ছে সেলফি স্টিক । সেলফি স্টিক সম্পর্কে আমরা কম বেশি সবাই জানি । সেলফি স্টিক হচ্ছে এমন একটি জিনিস, যা ব্যবহারের মাধ্যমে সেলফি কে আরও সহজে সুন্দর ভাবে তোলা যায় । বাজারে বিভিন্ন ধরনের সেলফি স্টিক পাওয়া যায় । আর তার মধ্য থেকে এই বছরের সেটা কিছু সেলফি স্টিক আপনাদের সামনে তুলে ধরবো ।

 

Polaroid Camera Extender Self Portrait Handheld Monopod

51V8ceoOFYL._SL1023_

 

 

হাত বাড়িয়ে সেলফি তোলাটা আপনার কাছে যদি কষ্টকর মনে হয় । তাহলে সেই সমস্যা সমাধানের জন্য এই সেলফি স্টিকটি ব্যবহার করতে পারেন । এই সেলফি স্টিকটির ওজন মাত্র ১ পাউন্ড । এর উচ্চতা ৩৭ ইঞ্চি পর্যন্ত বাড়ানো যায়, এবং গুটিয়ে ৮ ইঞ্চি পর্যন্ত নিয়ে আসা যায় ।

 

Extendable Selfie Stick with Bluetooth Remote

81dOfkddxxL._SX425_

 

সেলফি তোলার জন্য এই সেলফি স্টিকটি অনেক সুন্দর । এই সেলফি স্টিকটি ১১ ইঞ্চি থেকে শুরু করে ৪০ ইঞ্চি পর্যন্ত লম্বা করা যায় । তাই হ্যান্ড ব্যাগেই এটা বহন করা যায় । আর সেলফি স্টিকটিতে ব্লুটুথ রিমোর্ট এর ব্যবস্থা থাকায়, সহজে রিমোর্টের বাটন প্রেস করে সেলফি তোলা যায় ।

 

Dolica Lightweight Monopod

WT-1003-Main._

 

দারুন দেখতে এই সেলফি স্টিকটির সবচেয়ে দুর্দান্ত ফিচার হচ্ছে, এটি ৬৭ ইঞ্চি পর্যন্ত লম্বা করা যায় । ওজনে হালকা এবং সফট হওয়ায় সহজে বহন করা যায় । বর্তমান বাজারে এই সেলফি স্টিকটি বেশ জনপ্রিয়তা পেয়েছে ।

 

Satechi Bluetooth Smart Selfie Extension Arm

smart_selfie_main_1_v2

এই সেলফি স্টিকটি মোবাইলের সাথে ওয়্যারলেস সংযোগ তৈরি করতে সক্ষম । এটির মধ্যমে ৩ ফুট দূর থেকে সেলফি তোলা সম্ভব । ট্রিপোড ব্যবহারে অপছন্দ থাকলে, সহজে সেলফি স্টিকের বডিতে থাকা বাটন প্রেস করে ফোনের সাথে কানেক্ট করা যাবে এবং সহজেই সেলফি তোলা যাবে ।

Dreamcatcher Blutooth Selfie Stick

41oJJuKlFfL

 

 

সেলফির জন্য চমৎকার এই সেলফি স্টিকটি ৯.২৫ ইঞ্চি থেকে শুরু করে ৪০ ইঞ্চি পর্যন্ত বাড়ানো যায় । ওজনে হালকা হওয়ায় সহজে বহনযোগ্য । এটির মাধ্যমে ফোনের সাথে ব্লুটুথ কানেক্ট করে সহজেই সেলফি তোলা যায় । সেলফি স্টিকটি $২০.৯৯ মূল্যে অ্যামাজন থেকে কেনা যায় ।

 

Innogear Selfie Stick

617xet1OCrL._SX425_

 

নতুন ডিজাইনের এই সুন্দর সেলফি স্টিকটিতে ব্লুটুথ কানেক্টিভিটি রয়েছে । সেলফি স্টিকটি ১০৫ সেঃমিঃ পর্যন্ত বৃদ্ধি করা যায় । সেলফি স্টিকটির বডিতে রিমোর্ট কন্ট্রোল বাটন রয়েছে । এটির মূল্য $২২.৯৯ ।

 

5IVE Selfie Stick Extendable Handheld Monopod

71IeeatP1YL._SX425_

 

দারুন সেলফি তুলতে সক্ষম এই সেলফি স্টিকটি বেশ সুলভ মূল্যে পাওয়া যায় । এটির মূল্য মাত্র $৭.৫০ । ওজনে হালকা হওয়ায় সহজে বহন করা যায় । সেলফি স্টিকটি ৪০ ইঞ্চি পর্যন্ত বৃধি করা যায় ।

 

Optikal SelfiePal Wireless Bluetooth Remote Shutter Stick

OPTIKAL-SelfiePAL-Wireless-Bluetooth-Remote-Shutter-Selfie-Stick

ক্যামেরা এবং মোবাইল দুটর জন্যই সেলফি স্টিকটি ব্যবহার করা যাবে । তাই ফটোগ্রাফারদের কাছে এটির বেশ চাহিদা রয়েছে । সেলফি স্টিকটিতে ব্লুটুথ কানেক্টিভিটি রয়েছে । দারুন এই সেলফি স্টিকটির মূল্য $১৪.৯৯ ।

 Polaroid 40 Selfie Stick Extender

51lL1Ux8YLL._SL1500_

 

দারুন এই সেলফি স্টিকটির দারুন কিছু ফিচার রয়েছে । এর বডি থেকে সার্টার এবং ক্লিক  কন্ট্রোল করা যায় । ব্লুটুথ কানেক্টিভিটির মাধ্যমে যে কোন স্মার্ট ফোন এবং আই ফোনেও কানেক্ট করা যায় । এটি এলুমিনিয়ামের তৈরি এবং ৪০ ইঞ্চি পর্যন্ত বৃদ্ধি করা যায় । সেলফি স্টিকটির মূল্য $৩৯.৯৯ ।

 

Pov Telescoping Aluminium Extender Selfie Stick

TP1_large

২০১৫ সালের টপ র‍্যাংকে থাকা সেলফি স্টিক গুলোর মধ্যে ১ম রয়েছে এটি । টেলিস্কোপ ফিচার সমৃদ্ধ সেলফি স্টিকটিতে মোবাইল এবং ক্যামেরা ব্যবহার করা যায় । এটি ৩৬ ইঞ্চি পর্যন্ত বৃদ্ধি করা যায় । এলুমিনিয়ামের তৈরি সেলফি স্টিকটি ব্যবহারে আরামদায়ক এবং সহজে বহনযোগ্য । সেলফি স্টিকটির মূল্য $৩৯.৯৯ ।

আজ এই পর্যন্তই । পরবর্তি আবারও হাজির হবো প্রযুক্তি বিষয়ক আরও অনেক তথ্য নিয়ে । আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে । ফেসবুকে আমি

আরো পোস্ট দেখুন

comments