ছোট মরিচের ঝাল যদি বেশি হয়ে থাকে, তাহলে এই ইউটিলিটি সফটওয়্যারটি আপনার পিসির জন্য

কাজ করতে করতে বিভিন্ন অপ্রয়োজনীয় ফাইল জমে পিসিকে স্লো করে দেয় । তাই পিসি কে সব সময় গতিময় রাখতে সাধারনত আমরা বিভিন্ন ইউটিলিটিস সফটওয়্যার ব্যবহার করে থাকি । আমরা এক এক জন এক এক ইউটিলিটিস সফটওয়্যার ব্যবহার করি, আর এই ইউটিলিটিস সফটওয়্যারেরও অভাব নেই । আমি নিজেও অনেক সফটওয়্যার ব্যবহার করে দেখেছি, আর তার মধ্যে থেকে যে সফটওয়্যারটি ব্যবহার করে সবচেয়ে ভালো লেগেছে সেটাই আজ আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি । অনেক টপ পজিশনের সফটওয়্যার আছে যেগুলো নরমাল কনফিগারেশনের পিসিকে গতিময় করার পাশাপাশি স্লো করে ফেলে । তবে আজ যে সফটওয়্যারটির আপনাদেরকে পরিচয় করিয়ে দেবো, সেটা সাইজেও যেমন ছোট তেমনি অধিক ফিচারযুক্ত । সফটওয়্যারটি একবার ইউজ করে আশা করি এর প্রেমে পরে যাবেন । তাহলে চলুন পরিচিত হই ইউটিলি সফটওয়্যারটির সাথে ।

জ্ঞানীর যত্ন (Wise Care 365 Pro)

“Wise Care বাংলায় জ্ঞানীর যত্ন” এই সফটওয়্যারটির কথাই বলছিলাম আপনাদেরকে । ছোট সাইজের এবং অধিক ফিচার যুক্ত এই সফটওয়্যারটির কার্যকারিতা আসলে অনেক চমৎকার, আর সেটা ব্যবহার করলেই বুঝতে পারবেন । সফটওয়্যারটি নিয়মিত আপডেটের মাধ্যমে আরও ফিচারযুক্ত হচ্ছে । সফটওয়্যারটি ফ্রি ও প্রো ভার্শনে পাওয়া যায়, আর প্রো ভার্শনের জন্য অফিশিয়াল ভাবে অর্থের প্রয়োজন হয় । তবে আমি আপনাদেরকে সফটওয়্যারটির লেটেষ্ট প্রো ভার্শন উপহার দেবো । তাহলে সফটওয়্যারটির ফিচার গুলো এক নজরে দেখে নিয়ে ডাউনলোড করে ফেলুন ।

1
চমৎকার ইন্টারফেসযুক্ত সফটওয়্যারটির হোম প্যানেল থেকেই অনেক কাজ করতে পারবেন । সফটওয়্যারটিকে মনের মত সাজিয়ে নিতে রয়েছে অনেক থিম । তাছাড়া কাস্টম ভাবেও সফটওয়্যারটিকে সাজাতে পারবেন ।
2
সিস্টেম ক্লিনারে আছে রেজিস্ট্রি ক্লিনার, কমন ক্লিনার অ্যাডভান্স ক্লিনার, সিস্টেম স্লিমিং এবং বিগ ফাইল ম্যানেজার ।
3
সিস্টেম টিউনাপের মধ্যে রয়েছে সিস্টেম আপটিমাইজার, ডিস্ক ও রেজিস্ট্রি ডিফারগমেন্ট, স্টার্টআপ ম্যানেজার এবং কন্টেক্সট মেনু ।
4
প্রাইভেসি প্রোটেক্টর এর মধ্যে রয়েছে প্রাইভেসি ও ডিস্ক ইরেজার, ফাইল স্রেডার ও পাসওয়ার্ড জেনারেটর ।
5
সিস্টেম মনিটরের মধ্যে রয়েছে প্রসেস মনিটর এবং হার্ডওয়্যার অভারভিউ ।
6
Wise এর অনলাইন অ্যাসিস্ট্যান থেকে বিভিন্ন বিষয় জানাসহ প্রয়োজনীয় প্রশ্ন করতে পারবেন ।

ডাউনলোড

 Wise Care 365 ফ্রি ডাউনলোড করুন এখান থেকে অথবা এখান থেকে 

এবং প্রো ভার্শনের জন্য কী ডাউনলোড করুন  এখান থেকে ।

আজ এই পর্যন্তই । পরবর্তি আবারও হাজির হবো প্রযুক্তি বিষয়ক আরও অনেক তথ্য নিয়ে । আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে । ফেসবুকে আমি

আরো পোস্ট দেখুন

comments