সম্পূর্ণ ফ্রি দারুণ একটি ডাউনলোড ম্যানেজার

EagleGet

(SourceTune.Com): বন্ধুরা সবাই কেমন আছেন? বলতে পারেন আপনাদের জন্য দারুণ একটি  সু-খবর নিয়ে হাজির হয়েছি আমি এভিনিউ, তাই বলে রাখা ভালো আপনারা যারা এত দিন আইডিএম Download ম্যানেজারের পিছনে দৌড়াদুরী করে আপনার জুতো ক্ষয় করে ফেলেছেন সু-খবরটি তাদের জন্যই বেশী, আর এই মুহূর্তে যে সমস্ত বন্ধুরা এখনও চিন্তা করছেন ভিডিও, সফটওয়্যার অথবা আপনার ওয়েব থেকে যেকোন কিছু ডাউনলোড করতে জামেলা পেতে হয়, হতে পারে সু-খবরটি তাদের জন্যও। আর কথা বাড়াতে চাচ্ছি না, চলুন জেনে নিই এই দারুণ সব Features এ ভরা এই সফটওয়্যারটি সম্পর্কে, এই সফটওয়্যারটির নাম  EagleGet যা সবকিছুই Eagle এর মত করে এক উড়ন্ত গতি সম্পন্ন একটি  ফ্রি ডাউনলোড ম্যানেজার।

IDM (Internet Download Manager)  এর মত Crack, লাইসেন্স Key  নিয়ে কোন রকমের টেনশন  করতে হবে না।

EagleGet সফটওয়্যারটি একবারেই ফ্রী একটি অসাধারণ  সফটওয়্যার। এই সফটওয়্যারে IDM (Internet Download Manager) এর চেয়েও বেশী ফিসার যুক্ত করা হয়েছে।

এক নজরে দেখে নিন এই সফটওয়্যারের সব ধরনের অসাধারণ Features গুলোঃ

1

2

3

4

5

6

7

8

9

ফেসবুক, ইউটিউব সহ কোন ধরনের ভিডিও চলার সময় ডাউনলোড করতে পারবেন সহজেই সাথে বাছাই করতে পারবেন আপনার পছন্দমত ফরমেট। যা IDM এ এই ধরনের কোন ফরমেটয়ী নেই।

ফেসবুক ভিডিও ডাউনলোড

10

ইউটিউব ভিডিও ডাউনলোড

11

আপনি চাইলে এই ডাউনলোড উইন্ডোটি IDM এর মত খুব সহজেই এক্সপান্ড করে নিতে পারবেন, সেই সাথে ডাউনলোড লোকেশন, কানেকশনসহ সবকিছুই  হবে সম্পূর্ণ আপনার মত করে।

সরাসরি EagleGet Official পেইজে http://www.eagleget.com/ গিয়ে সম্পূর্ণ ফ্রি সফটওয়্যারটি ডাউনলোড করুন।

আজ এই পর্যন্তই আপনারা সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন সেই শুভ কামনায়

আরো পোস্ট দেখুন

comments