আপনিও অংশগ্রহণ করুন বছরের সেরা গ্যাজেড গুলো নির্বাচনে

প্রতি বছর প্রযুক্তি বাজারে যোগ হচ্ছে অসাধারন সব পন্য, এদের মধ্যে রয়েছে কম্পিউটার, মোবাইলসহ আরও অনেক স্মার্ট সব গ্যাজেড। এই পন্য গুলো আমাদের জীবন যাত্রার মানকে করে তুলছে আরও সহজ ও আধুনিক। ব্যহারকারীদের সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে পৃথিবীর সেরা সব কোম্পানি গুলো একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে চমৎকার সব সুবিধাযুক্ত পন্য তৈরি করে চলেছে। আর এই সকল পন্য থেকে নির্বাচন করা হয় বছরের সেরা পন্য।

Capture

টি৩ আওয়ার্ড, এটি একটি প্রযুক্তি ভিত্তিক আওয়ার্ড। প্রতি বছর প্রযুক্তি বাজারের সেরা গ্যাজেড গুলো নির্বাচনের মাধ্যমে সম্মাননা প্রদান করে থাকে টি৩ আওয়ার্ড। এই বছর টি৩ আওয়ার্ড ব্যবহারকারীদের সুযোগ করে দিয়েছে বছরের সেরা গ্যাজেড নির্বাচনের জন্য। তাই আপনিও অংশগ্রহণ করতে পারেন বছরের সেরা গ্যাজেড গুলো নির্বাচনের জন্য। টি৩ আওয়ার্ড এর জন্য ভোট প্রদানের মাধ্যমে ক্রোমবুক জিতে নেয়ার সুযোগ রয়েছে। ভোট কার্যক্রম চলবে আগামী ৯ জুলাই পর্যন্ত। নিচের লিংক থেকে টি৩ আওয়ার্ড এর জন্য ভোট প্রদান করতে পারবেন।

টি৩ আওয়ার্ড ২০১৫

তাহলে আজ এই পর্যন্তই। পরবর্তিতে আবারও হাজির হবো নতুন কোন প্রযুক্তি বিষয়ক তথ্য নিয়ে। সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন আর সোর্সটিউনের সাথে থাকুন। আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে। ফেসবুকে আমি

আরো পোস্ট দেখুন

comments