আপকামিং এলজি জি৪ এর ফার্স্ট লুক

এলজি জি৪ নিয়ে অনেকদিন ধরে বিভিন্ন গুঁজব শোনা যাচ্ছিল। অবশেষে এলজি তাদের নতুন আপকামিং ফ্লাগশিপ জি৪ সম্পর্কে বিভিন্ন তথ্য প্রকাশ করেছে। ধারনা করা হচ্ছে এলজির এই ফোনটি মার্কেটে থাকা স্যামসাং গ্যালাক্সি এস৬ এর প্রতিদ্বন্দ্বিতা করবে। এলজির নতুন এই স্মার্টফোনটি সম্পর্কে আগামী ২৮ এপ্রিল অফিশিয়াল ভাবে পুরোপুরি ঘোষণা করা হবে। তবে তার আগেই চলুন আমরা আপকামিং এলজি জি৪ সম্পর্কে কিছু তথ্য জেনে রাখি।

 

LG_G3_Review (11)-970-80

৩জি ও ৪জি সম্বলিত ফোনটিতে ব্যবহারিত হয়েছে ২৫ ব্রাইটার, ২০ ওয়াইডার কালারের ট্রু কিউএইচডি আইপিএস ডিসপ্লে। ৫.৫ ইঞ্চির এই ফোনটি পুরো বডির ৭৪.৩% হচ্ছে স্ক্রিন, রেজুলেশন ১৪৪০ x ২৫৬০ ও পিক্সেল পার ডেনসিটি ৫৩৪ এবং স্ক্রিন প্রটেকশন হিসেবে থাকছে কর্নিং গরিলা গ্লাস ৪।

 

 

LGG4-Invite-01-650-80

এলজি জি৪ এর পিছনে ব্যবহৃত হয়ে ১৬ মেগা পিক্সেল যার ফিচার হিসেবে রয়েছে ফেস ডিটকশন, লেজার অটোফোকাস, অপটিক্যাল ইমেজ, এইচডিআর, জিও ট্যাগিং সাথে ডুয়েল এলইডি ফ্ল্যাশ এবং সামনে রয়েছে ৮ মেগা পিক্সেল ক্যামেরা যা ১০৮০ পিক্সেলের ছবি ধারন করতে সক্ষম।

 

 

LG_G3_Review (2)-970-80

এলজি জি৪ এর ক্যামেরার চমৎকার ফিচার হচ্ছে কুইক শট। ফোন লক থাকলেও ক্যামেরা ওপেন করা ছাড়াই পিছনের কী তে ডাবল ট্যাপ করেই ছবি ক্যাপচার করা যাবে। আরও রয়েছে গেচার শট এবং পাওয়ারফুল মেনুয়েল কন্ট্রোল সিস্টেম।

 

LG G4-650-80

দারুন ফিচার ও প্রিমিয়াম ডিজাইনের এলজির নতুন এই ফোনটি ২৮ এপ্রিল অফিশিয়াল ঘোষণার পর ২৯ এপ্রিল থেকে মার্কেটে পাওয়া যাবে বলে ধারনা করা হচ্ছে এবং দাম হবে সম্ভবত $৮২৫ এর কাছাকাছি।

তাহলে আজ এই পর্যন্তই। পরবর্তিতে আবারও হাজির হবো নতুন কোন প্রযুক্তি বিষয়ক তথ্য নিয়ে। সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন আর সোর্সটিউনের সাথে থাকুন। আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে। ফেসবুকে আমি

আরো পোস্ট দেখুন

comments