অসাধারন ২টি ফ্রি গেমস উইন্ডোজ ফোনের জন্য

হ্যালো উইন্ডোজ ফোন গেমারস, আপনাদের জন্য আবারও একটা টিউন নিয়ে হাজির হলাম। এর আগে ২টি রেসিং গেমস নিয়ে টিউন করেছিলাম। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি আরও ২টি অসাধারন শুটিং গেমস। যারা অবসরে বা সময় কাটানোর জন্য গেমস খেলতে পছন্দ করেন, আজকের গেমস ২টি তাদের কাছে অবশ্যই ভালো লাগবে। তাহলে আর দেরী না করে চলুন দেখেনেই কি গেমস থাকছে আজকের টিউনে।

সিক্স গানস

গেমলফট এর প্রকাশিত সিক্স গানস গেমসটি উইন্ডোজ স্টোরের টপ রেটেড একটা গেমস। গেমসটিতে রয়েছে দারুন গ্রাফিক্স, বড় একটা ম্যাপে অনেক গুলা স্টেজ। এটি একটি থার্ড পার্সন শুটার গেমস। পুরো গেমসটাতে আপনাকে কাউ বয় হিসেবে ঘুরে বেড়াতে হবে এবং বিভিন্ন ধরনের শত্রুর মুখোমুখি হতে হবে। গেমসটি একবার খেললে অবশ্যই ভালো লাগবে। তাই দেরি না করে এখনই ডাউনলোড করেনিন ৪৩৪ মেগাবাইটের এই গেমসটি।

সিক্স গানস ডাউনলোড লিংক

1

2

3

4

5

6

 

 

ব্রাদারস ইন আর্মস

গেমলফট এর আরেকটা অসাধারন গেমস হচ্ছে ব্রাদারস ইন আর্মস। এই গেমসটিতে আপনাকে ভয়াবহ সব শত্রু পক্ষের মুখোমুখি হতে হবে। লিডার হিসেবে সব মিশনে নেতৃত্ব দিতে হবে আপনাকে। শত্রু পক্ষের মোকাবেলা করার জন্য দেওয়া হবে জটিল সব অস্র। দারুন গ্রাফিক্সের এই গেমটি প্রথমবার খেলাতেই মুগ্ধ করবে আপনাকে। তাই দেরি না করে এখনই ডাউনলোড করেনিন ৬১৬ মেগাবাইটের এই গেমসটি।

ব্রাদারস ইন আর্মস ডাউনলোড লিংক

7

9

9

10

11

12

 

উইন্ডোজ স্টোর থেকে ডাউনলোড সম্পৃক্ত টিক্স এই টিউন থেকে দেখেনিন।

তাহলে আজ এই পর্যন্তই। পরবর্তিতে আবারও হাজির হবো আরও অনেক গেমস নিয়ে। সেই পর্যন্ত ভালো থাকুন, সুস্থ থাকুন আর সোর্সটিউনের সাথে থাকুন। আর হ্যাঁ টিউন কেমন হয়েছে জানাতে ভুলবেন না, আপনাদের উৎসাহই আরও ভালো টিউন উপহার দেয়ার অনুপ্রেরণা যোগাবে। ফেসবুকে আমি

আরো পোস্ট দেখুন

comments