অনলাইনে পণ্য কেনার সুবিধা

“Branoo E-commerce Writing Competition”

Branoo.com হলো বাংলাদেশের একটি ব্র্যান্ড ভিত্তিক অনলাইন দোকান। বিশ্বের শীর্ষ নির্মাতাদের তৈরি বিভিন্ন ব্র্যান্ডেড পণ্য কেনার জন্য ব্র্যানো উৎসাহীত করে। ব্র্যানো কোন রকম ঝামেলাহীনভাবে ক্যাশ অন ডেলিভারী এবং বিকাশের মাধ্যমে সঠিক মূল্যের পণ্য কেনার প্রস্তাব দেয়।

যেখানেই থাকুন না কেন, পেতে পারেন আপনার কাঙ্খিত পণ্য। পণ্য প্রত্যাশীরদের জন্য এ এক সম্ভাবনার জগৎ। বর্তমানে বাংলাদেশও এর একটি বিশেষ অংশ হয়ে দাঁড়িয়েছে বেশ অনেক আগে থেকেই। মাউসের একটা ক্লিকেই একজন ক্রেতা তার পছন্দের প্রায় যেকোনো পণ্য অনলাইনে কিনতে পারছেন খুব সহজেই। এই আধুনিক প্রযুক্তি ফ্যাশন-সচেতন সমাজের শপিং সংস্কৃতিকে ক্রমেই পাল্টে দিচ্ছে অনলাইন শপিংমলগুলো। এই অনলাইন শপিং এর কারনে আপনাকে শহরের জ্যাম ঠেলে ছুটির দিনের পুরোটা সময় শপিংয়ের জন্য উৎসর্গ করতে হবে না আপনাকে। প্রযুক্তি এখন নিজের ঘরে তাই আপনি চাইলে আরাম-আয়েশ করে ঘরে বসেই গরম কফিতে চুমুক দিতে দিতে শপিং করতে পারবেন খুব সহজেই।

Shop-Online-Advantages
শুধু কি তাই! এই তো বেশী দিন হয়নি, আমার হুট করেই একটা ব্যল্টের প্রয়োজন হয়েছিল, কিন্তু বাজের যে অবস্থা, ভালো ব্যাল্ট পাওয়া খুব একটা সহজ না, তাই এদিক ওদিক না ঘুরে, হুট করে মাথায় আছে অনলাইনের মাধ্যমে কেনার কথা, তাই দেরি না করে আমার ল্যাপটপ অন করেই ইন্টারনেটের ক্যানেকশন চালু করেই কয়েকটা জনপ্রিয় অনলাইন শপিং মলে ঘুরতে ঘুরতে লাগলাম, খুব্জতে লাগলাম পছন্দের ব্যাল্ট, কোন মতে একটা জায়গায় পছন্দ হয়েই গেলো আর ফোন দিলাম সেই কাঙ্খিত নাম্বারে, জিজ্ঞাসা করলাম হোম ডেলিভারি কত সময় নেন ঢাকার মধ্যে, বলতেছে আমার এড়িয়া কোথায়, ফার্মগেট বলার পরেই বললেন আপনার ডেলিভারি আমরা ৩ ঘণ্টার মধ্যে করে দিতে পারবো স্যার, যেমন কথা তেমনই কাজ, তিন ঘণ্টা পর পণ্য নিয়ে বাসায় হাজির। তাই সেই অভিজ্ঞতা কোনভাবেই ভুলে যাবার নয়, তাই আজকে সুযোগ পেয়ে আপনাদের সাথে শেয়ার করলাম। তাই পণ্য কিনুন ঘরে বসেই, মাউসের ক্লিকেই।

অনলাইনে পণ্য কেনার সুবিধাঃ

১। আপনার পছন্দের পণ্য পাচ্ছেন ঘরে বসেই।
২। আপনার মুল্যবান সময় বাঁচাবে।
৩। আপনার গাড়ির ফুয়েল অবচয় হবে না।
৪। আপনার এনার্জির কোন ক্ষতি হবে।
৫। সঠিক পণ্যর মূল্য পাওয়া যায়, যেখানে দোকান ভাড়া, ইলেক্ট্রিসিটি বিল, আরও বিভিন্ন বিল না থাকার কারনে অনলাইন শপিং মলগুলো সুলভ মূল্যে পণ্য বিক্রি করে থাকেন।
৬। সাধারণত অনলাইন শপিংমলগুলো সপ্তাহে ৭/২৪ ঘণ্টা খোলা থাকে। তাই আপনি চাইলেই যখন তখন কেনাকাটা করতে পারবেন।
৭। অনলাইন শপিংমলগুলোতে পণ্যগুলো ভালোভাবে সারিবদ্ধ করে রাখার কারনে পণ্য কিনতে বেশী একটা সময় ব্যয়ও করতে হয় না।
৮। পণ্য কেনার পর বিল পরিশোধের জন্য অফলাইন শপিংমলগুলোতে যে, লাইন ধরে বিল পরিশোধ করতে হয়, এখানে তা করতেই হচ্ছে না, তাই সময় যেভাবে বাজতে, সাথে আপনার সহজে পণ্য কেনা।
অনলাইনে পণ্য কেনা যে হারে জনপ্রিয়তা পাচ্ছে দিন কে দিন, আশা করি আগামিতেও এইভাবে জনপ্রিয়তা পাবে, সাথে বাড়বে পণ্য সমাহার, আর ক্রেতারাও কিনতে পারবেন সহজেই।

আরো পোস্ট দেখুন

comments